Cover Photo

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০



অর্থ বিভাগ অর্থ মনণালয়েরমাধ্যমিক শূন্যপদ পূরণের ছাড়পত্র প্রাপ্তির পরিপ্রেক্ষিতে হিসাব নিয়ন্ত্রকের কার্যালয় এবং এর অধীনে দপ্তরসমূহের জাতীয় বেতন স্কেল 2015 এবং 20 তম গ্রেড ভুক্ত নিম্নোক্ত স্থায়ী অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং নিম্নবর্ণিত প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে আবেদন করা যাচ্ছে।

পদের নাম : অফিস সহায়ক
পদসংখ্যা : ২৫৫ জন
বেতন স্কেল: ৮২৫০-২০০১০ টাকা
গ্রেড : ২০ 

শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

যে সকল জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই: চাঁদপুর নাটোর নড়াইল বাগেরহাট বরিশাল জেলা প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে সকল জেলার এতিম শারীরিক প্রতিবন্ধী এবং মুক্তিযোদ্ধা পুত্র কন্যা ও পুত্র কন্যার পুত্র কন্যা গুণ আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা: 
আবেদন শুরুর তারিখ : ০৫/০৪/২০২০
আবেদন শেষ হওয়ার তারিখ: ০৫/০৫/২০২০

আবেদন ফি : ৫৬ টাকা।

Online Application Link: Click Here to Apply

আবেদন করার পর উক্ত সময়সীমার মধ্যে ইউজার আইডি প্রাপ্তগণ অনলাইনে আবেদনপত্র সাবমিট এর সময় থেকে পরবর্তী 72 ঘণ্টার মধ্যে এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে।

শুধু টেলিটক প্রিপেইড মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নোক্ত এসএমএস পদ্ধতি অনুসরণ করে নিজ-নিজ ইউজার আইডি এবং পাসওয়ার্ড পুনরুদ্ধার করতে পারবেন বিস্তারিত সার্কুলার দেওয়া আছে।

আবেদন করার জন্য সময়ের জন্য অপেক্ষা না করে প্রথমদিকে আপনারা আবেদন করে নিবেন কারন প্রথমদিকে সার্ভার একটু ফ্রি থাকে কিন্তু পরবর্তীতে সার্ভার অনেক সময় ব্যস্ত হওয়ার কারণে আবেদন করতে সমস্যা হয়।





No comments

Theme images by tomograf. Powered by Blogger.