Cover Photo

সোসাল এডভান্সমেন্ট এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি

সোসাল এডভান্সমেন্ট এনজিওতে নিয়োগ বিজ্ঞপ্তি



সোসাল এডভান্সমেন্ট ইউনিট সেতু এর মাঠ পর্যায়ে তামিল মানিকগঞ্জ ঢাকা গাজীপুর ময়মনসিংহ জামালপুর সিরাজগঞ্জ বগুড়া জেলায় সমন্বিত উন্নয়ন ক্ষুদ্রঋণ কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে জরুরী ভিত্তিতে নিম্নে বর্ণিত শর্তসাপেক্ষে বেশ কিছু সংখ্যক উন্নয়ন কর্মী নিয়োগ করা হবে।বন্ধুত্ব পদে নিয়োগ পেতে আগ্রহী সৎ পরিশ্রমী পুরুষ-মহিলা পাখিদের নিকট থেকে আবেদন পত্র করা যাচ্ছে।

পদের নাম: এরিয়া ম্যানেজার
পদের সংখ্যা : ১০ 
বয়স: ৩৮
বেতন: শিক্ষানবিশকাল ইন ২৯৩৯৬ টাকা এবং নিয়মিত হলে ১৫১৪২ টাকা, সিপিএফ 1603 টাকা, মোবাইল বিলো 500 টাকা সর্বমোট ৩৭২৪৫ টাকা প্রদান করা হবে।

২) পদের নাম: শাখা ব্যবস্থাপক
পদের সংখ্যা : ২০ 
বয়স: ৩৫
বেতন : শিক্ষানবিশকাল 22877 টাকা এবং নিয়মিত হলে ২৭৩৮৫ টাকা, সিপিএফ 1212 টাকা, মোবাইল বিল 350 টাকা সর্বমোট 28 হাজার 947 টাকা।

৩)পদের নাম: ক্রেডিট অফিসার
পদের সংখ্যা : ১০০ 
বয়স: ২২-৩০
বেতন : শীতকালীন 15269 টাকা এবং নিয়মিত হলে ১৯০৮৭ টাকা টাকা প্রদান করা হবে।উত্তপ্ত কর্মী তাদের নিজস্ব মোটরসাইকেল থাকবে সে সকল কর্মীকে প্রতিমাসে 500 টাকা হারে ভাতা প্রদান করা হবে।

শর্তাবলী: 
  1. পার্থী থেকে আবেদনপত্র স্বহস্তে লিখতে হবে। আবেদনপত্রের জাতীয় পরিচয় পত্র, জন্ম নিবন্ধন অনুযায়ী নাম, পিতা/ স্বামী নাম, মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্ম তারিখ, জাতীয়তার, ধর্ম, অভিজ্ঞতা, ফোন মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।
  2. আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙন ছবি ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদ পত্রের অনুলিপি ইউনিয়ন পরিষদ পৌরসভার চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদ জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে
  3. শিক্ষানবিশকাল 6 মাস তবে 12 নং পদ প্রার্থীদের শিক্ষানবিসকাল অভিজ্ঞতার আলোকে শিথিলযোগ্য শিক্ষানবিশকাল সফলতার সাথে উত্তীর্ণ হওয়ার পর সংস্থার নিয়ম অনুযায়ী চাকরি নিয়মিতকরণ প্রভিডেন্ট ফান্ড সুবিধা উৎসব ভাতা প্রদান করা হবে।
  4. নির্ধারিত প্রার্থীকে 1 নং পদের জন্য জামানত বাবদ এককালীন 20 হাজার টকা 2 নং পদের জন্য 15000 টাকা এবং 3 নং পদ প্রার্থীর 10000 টাকা সংস্থার প্রধান কার্যালয়ে জমা দিতে হবে।
  5. পাটকে সোনালী ব্যাংক লিমিটেডের যেকোন শাখা হতে পরীক্ষার ফি বাবদ 200 টাকা সোসাল এডভান্সমেন্ট থ্রু ইউনিট সেতু, চলতি হিসাব নং-৬০২৬০০১০০১৩৪৪ সোনালী ব্যাংক লিমিটেড, টাঙ্গাইল বাজার শাখা, টাঙ্গাইল শিরোনামে অনলাইন/টি টি মাধ্যমিক জমা করে জমা রশিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

ডাকে চিঠি পাঠানোর ঠিকানা...
সরকারি পরিচালক (মানব সম্পদ) বরাবরের সোসাল এডভান্সমেন্ট থ্রু ইউনিট সেতু, প্রধান কার্যালয়, প্লট নং-৯, ব্লক নাম-২, রোড নং-১২, টাঙ্গাইল হাউসিং স্টেট, পশ্চিম আকুর টাকুর পাড়া, টাঙ্গাইল।


No comments

Theme images by tomograf. Powered by Blogger.