Cover Photo

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি BPDP Job Circular 2019

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি BPDP Job Circular 2019


বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড  বিভিন্ন পদে নিয়োগ দেবে। পদগুলোতে শুধু পুরুষরাই আবেদন করতে পারবেন। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে সরকারি চাকরি এবং রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান সমূহের আদেশ ২০১৫ অনুযায়ী প্রচলিত বেতন স্কেলে এস ডি এফ নিয়োগ প্যানেলের তৈরির লক্ষ্যে শিক্ষানবিস হিসেবে নিয়োগের জন্য বাংলাদেশের নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদন করা যাচ্ছে:

শিক্ষাগত যোগ্যতা ও নীয়জন এর শর্তঃ
ক) ন্যূনতম উচ্চ মাধ্যমিক (বিজ্ঞান)সমমান/বিজ্ঞান
খ) মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক সমমান পরীক্ষার ফলাফলের ক্ষেত্রে;
জিপিএ ৩ বা তদূর্ধ্ব: প্রথম বিভাগ
জিপিএ ২ থেকে ৩ এর কম: দ্বিতীয় বিভাগ

গ) নির্বাচিত প্রার্থীগণ এক বছরের জন্য শিক্ষানবিশ এস দিয়ে হিসেবে প্রশিক্ষণে অংশগ্রহণ করবেন। প্রশিক্ষণ চলাকালীন প্রশিক্ষণার্থী হিসেবে তারা মাসিক টাকা ৯৭০০ টাকা হারে প্রশিক্ষণ ভাতা পাবেন। প্রশিক্ষণ সাফল্যজনকভাবে সমাপ্তির পর সংশ্লিষ্ট পদ শূন্য থাকলে মেধার ভিত্তিতে এস বি এ পদে টাকা ৯৭০০ থেকে ২৩৪৯০ বেতন স্কেল ২০১৫ ও প্রচলিত অন্যান্য ভাতাদি নিয়োগ বিবেচনা করা হবে। পদ শুন্য না থাকলে প্রশিক্ষণের পর সনদপত্র প্রদান পূর্বক অব্যাহতি দেওয়া হবে। ভবিষ্যতে শূন্যপদ হওয়া সাপেক্ষে মেধা ও প্রচলিত বিধি অনুযায়ী পর্যায়ক্রমে নিয়োগ বিবেচিত হতে পারে।নিয়োগ বিবেচিত হলে যেকোনো বিতরণ বিভাগে উপকেন্দ্র সহ বোর্ডের যে কোন দপ্তরে চাকরি করতে বাধ্য থাকতে হবে।

ঘ) কেবলমাত্র প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকগণ এ পদে আবেদন করতে পারবেন।

যে সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না:
নারায়ণগঞ্জ নরসিংদী গোপালগঞ্জ ময়মনসিংহ-জামালপুর চট্টগ্রাম-কক্সবাজার বি-বাড়িয়া কুমিল্লা ফেনী নোয়াখালী রাঙ্গামাটি নাটোর বগুড়া দিনাজপুর গাইবান্ধা যশোর ঝিনাইদহ নড়াইল ও বগুড়া।

বয়স: ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন শুরু: ২২-১২-২০১৯ সকাল ১০ টা থেকে।
আবেদনের শেষ তারিখ: ১২-০১-২০২০

Online Application Link: Click Here to Apply


বিস্তারিত দেখুন সার্কুলারে.......




No comments

Theme images by tomograf. Powered by Blogger.