Cover Photo

Department of narcotice control bangladesh exam Notice 2019-মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরীক্ষার তারিখ

নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি



মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তৃতীয় শ্রেণীর হিসাবরক্ষক উপ-পরিদর্শক ও গাড়ি চালকের শূন্যপদে কর্মচারী নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ও সময় ঢাকা মহানগরের বিভিন্ন প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে।

১। হিসাবরক্ষক 
পরীক্ষার তারিখঃ ২৯/১১/২০১৯
পরীক্ষার সময়ঃ বিকাল 3 ঘটিকায়

২। উপ-পরিদর্শক
পরীক্ষার তারিখঃ ০৬/১২/২০১৯
সময় বিকালঃ বিকাল 3 ঘটিকায়

৩। গাড়ি চালক
পরীক্ষার তারিখ ১১/১২/২০১৯
সময় বিকালঃ বিকাল 3 ঘটিকায়

পরীক্ষায় অংশগ্রহণের ইচ্ছুক প্রার্থীকে ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে রোল নম্বর পদের নাম ছবি পরীক্ষার তারিখ সময় ও কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র dnc.teletalk.com.bd এই ওয়েবসাইটে ডাউনলোড প্রিন্ট করে নিতে হবে । প্রার্থী এই প্রবেশপত্র লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে । উল্লেখ্য ইতিমধ্যে ওয়েবসাইটে প্রবেশপত্র ডাউনলোড করার বিষয়ে নিয়োগ পরীক্ষার তারিখ ও সময় সম্পর্কে প্রার্থীদেরকে টেলিটক বাংলাদেশ লিমিটেড এসএমএসের মাধ্যমে অবহিত করা হয়েছে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা এবং ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইট www.dnc.gov.bd প্রকাশ করা হবে সকল পরীক্ষার ফলাফল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নোটিশ বোর্ডে পাওয়া যাবে এবং জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশ 
করা হবে। 

Website: www.dnc.gov.bd
For Admit Card: www.dnc.teletalk.com.bd



বিস্তারিত দেখুন...........

বুঝার জন্য ভিডিওটি দেখুন......


No comments

Theme images by tomograf. Powered by Blogger.